Press "Enter" to skip to content

ক্লোভিয়া বোটানিকা স্কিনকেয়ার রেঞ্জের সাথে এই শীত আরও উজ্জ্বল

শীতের মরসুম অনেক মধুর স্মৃতি ফিরিয়ে আনে যেমন গরম কোকোর কাপ, পপকর্ন, পার্লে-জি বিস্কুটের সাথে মসলা চা, আরও কত কি । যাক, মরসুম শুরু হয়েছে, এবং এই স্মৃতিগুলি ফেরানোর সময় এসেছে। চলুন শুরু করা যাক একটি সঠিক শীতকালীন স্কিন কেয়ার ব্যবস্থা নিয়ে। নিস্তেজ এবং শুকনো ত্বক নিরাময়ের জন্য আপনার স্কিনকেয়ার পরিবর্তন করা দরকার । দুর্ভাগ্যবশত, স্মৃতির পাশাপাশি, এই ঠান্ডা কামড়ানো বাতাস এবং শুষ্ক আবহাওয়াও ত্বকের সমস্যা নিয়ে আসে যেমন লালভাব, ফাটল, রুক্ষ টেক্সচার, বর্ধিত সংবেদনশীলতা এবং চুলকানি।

আপনার ঠাকুরমার ড্রেসিং টেবিল থেকে বাছাই করা কোল্ড ক্রিম, ঘরোয়া প্রতিকার এবং বডি লোশন আপনাকে সাময়িক আর্দ্রতা দিতে পারে কিন্তু ত্বককে অপুষ্টিতে ফেলে দেয়। কারণ এই পণ্যগুলির শক্তিশালী রাসায়নিক এজেন্টগুলি শুধুমাত্র ত্বকের উপরিভাগে কার্যকর। তাই তারা ভেতর থেকে ত্বককে পুষ্টি দেয় না। বরং এটি ধীরে ধীরে ত্বকের ক্ষতি করে। এইভাবে, এটি প্রাকৃতিক ত্বকের যত্নের পণ্যগুলির প্রয়োজনীয়তা বাড়ায় যা ত্বককে ভিতর থেকে আর্দ্র, পুষ্টিকর এবং সুরক্ষায় কার্যকর। তাই, শীতের ঋতুতে ত্বককে প্রাকৃতিক ভাবে নিরাময় ও সংরক্ষণের জন্য ক্লোভিয়া বোটানিকার নতুন চালু হওয়া চমৎকার পরিসরের স্কিনকেয়ার পণ্যের সাথে পরিচয় করিয়ে দিই।

ভারতে তৈরি, সমস্ত ক্লোভিয়া বোটানিকা পণ্যগুলি বিশুদ্ধ এবং প্রাকৃতিক উপাদান থেকে তৈরি করা হয়। প্রতিটি পণ্য প্রাচীন গ্রন্থে পাওয়া আয়ুর্বেদের নীতির উপর ভিত্তি করে তৈরী । এছাড়াও, সমস্ত পণ্য টক্সিন, প্যারাবেন বা সালফেট থেকে মুক্ত। তাই আর দেরি না করে, দ্রুত শীতের জন্য কিছু সেরা স্কিনকেয়ার উপাদানের উপর নজর দেয়া যাক যাতে আপনি সেই পছন্দসই আভা পাবেন ।

হাইড্রেশন হল চাবিকাঠি – হাইলুরোনিক অ্যাসিডকে হাই বলুন

আপনি যদি নরম এবং কোমল ত্বক অর্জন করতে চান তবে আপনার ত্বককে হাইড্রেটেড রাখা আবশ্যক। এবং ত্বকের গভীর হাইড্রেশনের ক্ষেত্রে হায়ালুরোনিক অ্যাসিডের চেয়ে ভাল আর কিছুই নয়। এটি একটি চমৎকার আর্দ্রকারী উপাদান কারণ এটি ত্বকের উপরের স্তরে জল টেনে নেয়, ত্বককে মোলায়েম এবং আর্দ্র করে তোলে। আপনি ক্লোভিয়া বোটানিকার হায়ালুরোনিক অ্যাসিড যুক্ত রেডিয়েন্ট ফেস সিরাম ব্যবহার করতে পারেন। এই ফেস সিরামটি প্রাকৃতিক উপাদান যেমন বিটরুট, লিচি, বেল এবং বার্লি বীজের নির্যাস দিয়ে প্যাক করা হয়। এটি নিস্তেজতা দূর করে, ত্বকের পুনর্নবীকরণ প্রক্রিয়াকে বাড়িয়ে তোলে, ত্বককে জীবাণুমুক্ত করে এবং উজ্জ্বল করে তোলে। সিরাম সুন্দরভাবে আর্দ্রতা আটকে রাখে এবং ত্বককে আর্দ্র এবং মোলায়েম দেখায়। এই হিরো উপাদানের সর্বাধিক সুবিধা নিতে একটি ময়শ্চারাইজারের নীচে স্যাঁতসেঁতে ত্বকে প্রয়োগ করুন।

পারফেক্ট লেয়ারিং – 24K গোল্ড এবং কুমকুমাদি

সংমিশ্রণ ত্বক এবং তৈলাক্ত ত্বকের ধরনগুলি জন্য প্রায়ই ঘন ক্রিমগুলো ভালো হয়না, যা মুখের উপর খুব ভারী হয়ে বসে এবং ছিদ্রগুলি আটকে দেয়, যার ফলে ব্রণ হয়। তাই দিনের বেলা হালকা ময়েশ্চারাইজার এবং রাতে ক্রিম ব্যবহার করা যায়। কিন্তু ময়েশ্চারাইজার লাগানোর আগে, আর্দ্রতাকে আরও ভালোভাবে লক করতে একটি প্রতিরক্ষামূলক স্তর হিসাবে ফেসিয়াল অয়েলের দ্রুত স্তর প্রয়োগ করুন। আমি একটি নিরবধি আভা পেতে রাসায়নিক উপাদান গুলি ব্যবহার বন্ধ করুন এবং প্রাকৃতিক পণ্যগুলি বেছে নিন । আপনি ক্লোভিয়া বোটানিকার কুমকুমাদি ক্রিম এবং 24কে পিওর গোল্ড ফেসিয়াল অয়েল সিরাম বেছে নিতে পারেন। কুমকুমদি উপাদানটি একটি আয়ুর্বেদিক সংকলন যা থেরাপিউটিক এবং কসমেটিক বৈশিষ্ট্যের অধিকারী। স্বর্ণ হল একটি সুপার উপাদান যার প্রদাহ বিরোধী বৈশিষ্ট্য রয়েছে। এটি কোলাজেন উৎপাদনকেও উৎসাহিত করে এবং ত্বকে রক্ত ​​সঞ্চালন বাড়ায়। কুমকুমাদি ক্রিম এবং 24K গোল্ড সিরাম আপনার ত্বকের জন্য একটি অসামান্য সমন্বয়।

ব্রণ থেকে মুক্তি পেতে – নায়াসিনামাইড এবং স্যালিসিলিক অ্যাসিড ব্যবহার করে দেখুন

শুষ্ক শীতের বাতাস এবং বর্তমান বায়ু দূষণের মাত্রা ব্রণ এবং চুলকানি ত্বককে বাড়িয়ে তুলতে পারে। আপনি যখন আপনার ত্বকে লাল দাগ এবং চুলকানি লক্ষ্য করেন, আপনি জানেন যে শীত আপনার দরজায়। প্লিজ এইটা মনে রাখুন আপনার শীতকালীন রুটিনে প্রাকৃতিক উপাদানের একটি ত্বক-সুমধুর সমন্বয় অন্তর্ভুক্ত করুন । আমি ক্লোভিয়া বোটানিকার দ্বারা স্যালিসিলিক অ্যাসিড এবং নিয়াসিনামাইড সহ অ্যান্টি-অ্যাকনি ফেস সিরামের পরামর্শ দেব। এটি চা গাছের তেল, নিয়াসিনামাইড, স্যালিসিলিক অ্যাসিড এবং অ্যালোভেরা দিয়ে সমৃদ্ধ। এই ফেস সিরাম ত্বককে প্রশমিত করে, ব্রণ সৃষ্টিকারী ব্যাকটেরিয়াকে নিয়ন্ত্রণ করে এবং কমায়। এছাড়াও, এটি ত্বকের অমেধ্য দূর করতে এবং আপনাকে মসৃণ ও পরিষ্কার ত্বক দিতে অত্যন্ত কার্যকরী। নিয়াসিনামাইড এবং স্যালিসিলিক অ্যাসিড হল সুপার উপাদান যা তেল নিঃসরণ নিয়ন্ত্রণ করে, নিস্তেজতা হ্রাস করে এবং আপনার ত্বককে সুস্থ ও দৃঢ় রাখে। আপনি কঠোর ব্রণ এবং ব্রণের দাগ মোকাবেলা করার জন্য একটি সম্পূর্ণ অ্যান্টি-ব্রণ স্কিনকেয়ার ব্যবস্থা চেষ্টা করতে পারেন।

লং টাইম নো  #C? ত্বক নিরাময়কারী

ভিটামিন সি শুধুমাত্র ত্বক-উজ্জ্বল করে না, এর আরও অনেক চমৎকার উপকারিতা রয়েছে। শীতকালে, আপনার ত্বক সাধারণত নিস্তেজ এবং চুলকায়। আপনি শুষ্কতা, কোলাজেনের ক্ষয় এবং আপনার সারা মুখে বলিরেখা এবং সূক্ষ্ম রেখার দৃশ্যমানতা লক্ষ্য করতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনার শীতকালীন ত্বকের যত্নে ভিটামিন সি সিরাম যোগ করা জরুরি হয়ে পড়ে। ভিটামিন সি সিরামে অ্যান্টিঅক্সিডেন্ট, অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-এজিং বৈশিষ্ট্য রয়েছে। উপরন্তু, একটি ভিটামিন সি সিরাম হাইপারপিগমেন্টেশনকে হালকা করতে পারে, ত্বকে মেলানিন উৎপাদনে বাধা দেয় এবং কোলাজেন সংশ্লেষণ বাড়িয়ে ব্রণের দাগের চিকিৎসা করে।তাই, আমার পরামর্শ হল ক্লোভিয়া বোটানিকার ভিটামিন সি মিনি সিরামের সাথে হায়ালুরোনিক অ্যাসিড এবং অ্যালোভেরা বা ভিটামিন সি স্কিন ব্রাইটনিং ফেস সিরামের সাথে হাইলুরোনিক অ্যাসিড বেছে নেওয়া। উভয় সিরামই UV ক্ষতির চিকিত্সার জন্য উপযুক্ত, এমনকি ত্বকের টোনকেও ছাড়িয়ে যায়, ত্বককে প্রশমিত করে এবং মুখের উজ্জ্বলতা যোগ করে।

তাই, এখন আপনি জানেন শীতকালীন ত্বকের যত্ন কোন রসিকতা নয়। এখন আপনার শীতকালীন ত্বকের যত্নের রুটিনে অন্তর্ভুক্ত করার জন্য উপাদানগুলির তালিকা রয়েছে। ক্লোভিয়া বোটানিকা অনলাইন থেকে এই ত্বকের যত্নের প্রয়োজনীয় জিনিসগুলি নিন। এটি আপনার ত্বককে প্রাপ্য সেরা দেওয়ার সময়। আপনি ওয়েবসাইট জুড়ে সর্বশেষ অফার এবং ট্রেন্ডও দেখতে পারেন।

শুভ ছুটির মরসুম। 🙂